রাজনীতি

বদরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন হ্যাট্রিক করলেন সুইট

প্রতিনিধি বদরগঞ্জ   রংপুর

০৫ জুন ২০২৪


| ছবি: প্রতিনিধিঃ

রংপুরের বদরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে হ্যাট্রিক করলেন ফজলে রাব্বি সুইট। 
নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ্য ধাপে বুধবার বদরগঞ্জে তৃতীয়বারের মত নির্বাচনে জয়লাভ করলেন ফজলে রাব্বি সুইট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন তারই আপন খালাতো বড় ভাই হাসান তবিকুর চৌধুরী পলিন। সুইট মোট ভোট পেয়েছেন ৬১৫৯৬।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পলিন চৌধুরী ৪৫৭৫২। ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১০৩ টি ভোট কেন্দ্রে সুষ্ঠুভাবে একটানা ভোট গ্রহণ সম্পন্ন হয়। বদরগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা এম এ রহিম বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন, মহিলা  ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী ছিলেন। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন রেজাউল করিম পান্না। উপজেলায় মোট ভোটার ২৪৩১০৮ জন। নারী ভোটার ১২০৩৯৫  জন, পুরুষ ভোটার ১২২৭০৫ জন, তৃতীয় লিঙ্গ ভোটার ছিল ৮ জন। 
বিজয়ী প্রার্থী ফজলে রাব্বি সুইট বলেন, "এ বিজয় জনতার। উপজেলাবাসীর প্রতি আমি কৃতজ্ঞ ও ঋণী। আগামীদিনে তৃণমুলের ভোটারসহ সকল সম্প্রদায়ের মানুষকে নিয়ে স্মার্ট বদরগঞ্জ গড়ার চেষ্টা করবো। আমরা এ বিজয় জনগণকে উৎসর্গ করলাম।
নির্বাচন পরিচালনা কমিটির প্রধান ও বদরগঞ্জ পৌরসভার মেয়র আহসানুল হক চৌধুরী টুটুল বলেন, আমাদের প্রার্থী ছিল জনগণের। মানুষের স্নেহ ও অকৃত্রিম  ভালোবাসায় তৃতীয়বারের মত সুইট বিপুল ভোটের ব্যবধানে বিজয় লাভ করেন। 

110