বাংলাদেশ

চিলমারীতে আওয়ামী লীগের সাড়ে ৫ হাজার গাছের চারা রোপন

প্রতিনিধি চিলমারী   কুড়িগ্রাম

১০ জুলাই ২০২৪


| ছবি: প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রজাতির সাড়ে ৫ হাজার গাছের চারা রোপন করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার রমনা ও থানাহাট ইউনিয়নের বিশ্ব রোডে বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জামিনুল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ফরিদ, তথ্য ও গবেষনা সম্পাদক সাংবাদিক এস, এম নুরুল আমিন সরকার, আইন বিষয়ক সম্পাদক মোঃ মানুন অর রশীদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, আওয়ামী লীগ সদস্য মোঃ কায়ছার আলী মন্ডল, থানাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল করিম, রমনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজগার আলী সরকার, সাধারণ সম্পাদক মোঃ লাল মিয়া প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু জানান, বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে দলীয় সভাপতি প্রধানমন্ত্রীর নির্দেশে রাস্তার ধারে বিভিন্ন বৃক্ষের চারা রোপন করা হচ্ছে। পর্যায়ক্রমে চিলমারী উপজেলার সকল রাস্তার ধারে গাছের চারা রোপন করা হবে বলে জানান তিনি।

49