সারাদেশ

দিনাজপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৬

নিজস্ব প্রতিবেদক   দিনাজপুর

০৫ জুলাই ২০২৪


| ছবি: সংগৃহীত

দিনাজপুরে আম বোঝাই ট্রাকের সাথে নাবিল পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ও নাইট কোচের হেলপারসহ নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে। নিহতরা হলেন- ট্রাকচালক হাসু (২৮), নাইট কোচের সুপারভাইজার রাজেশ বাহাদুর (৩০), আলী (৫২), সদেশ রায় (২৩), লিভা (১০) এবং সায়মা মেহনাজ (৪)।


শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহসড়কের পাঁচবাড়ী বাজার চকরামপুর এলাকার আরিয়ান পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, শুক্রবার সকাল ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের একটি বাস ও দিনাজপুর থেকে ফুলবাড়ীর দিকে যাওয়া আম বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও নাবিল পরিবহনের বাসের হেলপার ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত ২৮ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে এক শিশুসহ চারজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

দিনাজপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ হোসেন ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, ট্রাকের সাথে নাবিল পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষের ৬ জন নিহত ও প্রায় ২৫ জন আহত হয়েছেন।

নিহতদের পুরো পরিচয় এখনও পাওয়া যায়নি। বর্তমানে রেকারের মাধ্যমে রাস্তা হতে বাসটি পুলিশ লাইনে নেওয়া হয়েছে এবং ট্রাকটি আরিয়ান পেট্রোল পাম্পের পাশে রেখে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

23