বিনোদন

দুই বিয়েতেই থেমে যাননি, আরমানের রয়েছে তৃতীয় স্ত্রী!

ডেস্ক   আন্তর্জাতিক

০২ জুলাই ২০২৪


| ছবি: সংগৃহীত

‘বিগ বস্ ওটিটি ৩’ এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে দুই স্ত্রীকে নিয়ে প্রবেশ করার পর থেকেই চর্চায় ভারতীয় ইউটিউবার আরমান মালিক। কীভাবে দুই স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে একত্রে বাস করেন তিনি, তা নিয়ে উঠছে প্রশ্ন। 

সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাদের তিনজনকে নিয়ে চলছে নানা রকম আলোচনা। এর মাঝেই ফাঁস হয়েছে নতুন তথ্য! পায়েল ও কৃতিকা ছাড়াও নাকি আরও একবার বিয়ে করেন আরমান। এখন পর্যন্ত মোট ৩টি বিয়ে করেছেন তিনি। 

আরমানের এই বিয়ের খবর জানিয়েছেন তার প্রথম স্ত্রী পায়েল। ইউটিউবারের স্ত্রী জানান, আরমানের প্রথম স্ত্রী তিনি নন, অন্য কেউ। পায়েলকে বিয়ে করার আগে একবার বিয়ে হয় আরমানের। যদিও সেই সময় নাবালক ছিলেন তিনি। পরে সেই বিয়ে ভেঙে যায়। প্রথম বিয়ে ভাঙনের পরই পায়েলকে দ্বিতীয় বিয়ে করেন আরমান। 

দুই স্ত্রী নিয়ে সংসার, গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ আরমানের বিরুদ্ধে

পায়েলের কথায়, ‘আরমানের আরও একটা বিয়ে হয় এটা ঠিকই। তবে সেটা খুব ছোট বয়সে। তখন ১৮-তে পা দিয়েছে আরমান। আসলে আমাদের হরিয়ানার দিকে এই ধরনের ঘটনা অহরহ ঘটে। সেরকমই একটা ঘটনা ঘটে আরমানের সঙ্গে। তবে আমাকে যখন বিয়ে করে ততদিনে ওর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। সেই মেয়েটিরও বিয়ে হয়ে গেছে। সন্তান সংসার নিয়ে সে সুখে আছে।’

২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমানের। তাদের এক পুত্রসন্তানও রয়েছে। এর পর প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকাকে ২০১৮ সালে বিয়ে করেন আরমান। তারপর থেকে দুই বান্ধবী মিলে জনপ্রিয় এই ইউটিউবারের ঘর সামলান। 
যদিও এই মুহূর্তে ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে গিয়েছেন পায়েল। এখন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হয়ে রয়েছেন আরমান ও কৃতিকা। সেখানেই আলোচিত এই ইউটিউবারের একের পর এক ভেতরের তথ্য ফাঁস হচ্ছে। 

41