সারাদেশ

কাউনিয়ায় বাসের ধাক্কায় এনজিও কর্মী নিহত

প্রতিনিধি কাউনিয়া   রংপুর

০৬ জুন ২০২৪


| ছবি: সংগৃহীত

রংপুরের কাউনিয়ায় বাসের ধাক্কায় (ইএসডিও) এনজিওর মাঠ সহকারী কর্মকর্তা মিজানুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।  বৃস্হপতিবার (৬জুন) রাত আনুমানিক সোয়া আটটার দিকে উপজেলার বালাপাড়া ইউনিয়নের রংপুর কুড়িগ্রাম মহাসড়কের হলদিবাড়ি মুজিব নগর নামক স্থানে  এ ঘটনাটি ঘটে। নিহত মিজানুর রহমান মিঠাপুকুর উপজেলার  খামার  দূর্গাপুর গ্রামের মৃত : রফিকুল ইসলাম  রফিকের ছেলে। 


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, মিজানুর রহমান ইকো-সোশ্যাল ডেভেলেপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) হেলথ্  ভিলেজ ইন আরবান প্রকল্পে মাঠ সহকারী কর্মকর্তা হিসেবে কাজ করছেন। তিনি মটরসাইকেল যোগে  লালমনিরহাট হতে তার গ্রামের বাড়ীতে ফিরছিলেন। পথিমধ্যে রাত আনুমানিক সোয়া আটটার দিকে  কাউনিয়া উপজেলার হলদিবাড়ি রেল গেট মুজিব নগর এলাকায় পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা বাসের ধাক্কায় ঘটনা স্থলেই তিনি নিহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।  


কাউনিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান  বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী এনজিও কর্মী নিহত হওয়ার ঘটনা টি নিশ্চিত করে  করে বলেন। আইনি  প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে এ বিষয়ে  সড়ক পরিবহন আইনে মামলা  থানায় একটি মামলা হয়েছে।
 

24