সারাদেশ

রংপুরে সড়কে ট্রাক চাপায় শিশুর নিহত হাসপাতালে নানি 

নিজস্ব প্রতিবেদক   রংপুর

০২ জুন ২০২৪


| ছবি: প্রতিনিধি

রংপুরে ট্রাকের ধাক্কায় শেফা আক্তার নামে সাড়ে চার বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২ জুন) সকাল সাড়ে নয়টার দিকে মহানগরীর রংপুর-দিনাজপুর মহাসড়কের উত্তম হাজির হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শেফা হাজিরহাট ডাক্তারপাড়া গ্রামের সাদ্দাম হোসেনের মেয়ে। দুর্ঘটনায় আহত হয়েছেন শিশু শেফার নানি বিলকিস বেগম (৫০)। তাকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের হাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজব আলী ।

স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর-দিনাজপুর মহাসড়কের পাশ দিয়ে শিশুটি তার নানির সঙ্গে মুদি দোকানে যাওয়ার পথে ডাম্প ট্রাকটি চাপা দেয়। এতে চাকার নিচে পিষ্ট হয়ে শেফা ঘটনাস্থলেই মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় নানি বিলকিস বেগমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

এ সময় স্থানীয় লোকজন গাড়িটি আটক করলেও চালক পালিয়ে যান। হাজিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজব আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ওই ঘটনায় মামলা হয়েছে এবং ডাম্প ট্রাক চালককে আটক করা হয়েছে। 

30