সারাদেশ

পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় ঝরলো দুই প্রাণ

নিজস্ব প্রতিবেদক   লালমনিরহাট

১৯ ফেব্রুয়ারি ২০২৪


| ছবি: 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে উপজেলায় বুড়িমারী ঘুন্টি বাজার এলাকায় ও সকাল ৮টায় উপজেলার চৈতের বাজার এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহত আমিনুর রহমান (৩০) বুড়িমারী গুড়িয়াটারী গ্রামের সোলা মিয়ার ছেলে এবং সহিদার রহমান (৫০) পাটগ্রাম ইউনিয়নের টেপুরগাড়ি গ্রামের মৃত ধওলা শেখের ছেলে। খোঁজ নিয়ে জানা গেছে, বেলা ১১টায় আমিনুর রহমান নিজ বাড়ি থেকে পাটগ্রামে আসার পথে বুড়িমারী ঘুন্টি বাজারের পাশে বুড়িমারী থেকে লালমনিরহাটগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট,৮৪-০৪৭৭) অতিক্রমকালে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে মারা যান। এ সময় মোটরসাইকেল আরোহী করিদুল ও মতিজুল গুরুতর আহত হন।

স্থানীয়রা ট্রাকটি আটক করেন। সংবাদ পেয়ে তাৎক্ষণিক পাটগ্রামের ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অপরদিকে পাটগ্রাম উপজেলার চৈতের বাজার থেকে কালিরহাট বাজারে আসার সময় অজ্ঞাতনামা একটি মোটরসাইকেল পথচারী বৃদ্ধ সহিদার রহমানকে (৫০) ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত সহিদার রহমানের সুরতহাল রিপোর্ট প্রস্তুত সহ যাবতীয় কার্যক্রম শেষে ময়না তদন্তের জন্য প্রয়োজনীয় কাগজপত্র সহ পুলিশ স্কটে মাধ্যমে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়। মৃত ব্যক্তির পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

হাতীবান্ধা হাইওয়ে থানার ইনচার্জ এসআই (নিরস্ত্র) এস এম আরিফ উল্লাহ বলেন, বুড়িমারী স্থলবন্দরের ঘুন্টি বাজারে পাথরবোঝাই ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে। 

100