সারাদেশ

গোবিন্দগঞ্জে ট্রেন ও মোটরসাইকেল দুুর্ঘটনায় নিহত ২

শাহাদত হোসেন মিশুক   গাইবান্ধা

৩০ জানুয়ারী ২০২৪


| ছবি: 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার এঘটনা ঘটে। এ খবর লেখা পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। অপর দিকে গত সোমবার রাতে আরাফাত সানি (২২) মোটরসাইকেল দুর্র্ঘটনায় নিহত হন। নিহত আরাফাত সানি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে। 
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা নামক স্থানে ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন অবস্থায় পড়ে থাকা এক অজ্ঞাতনামা এক নারী মারা যায়। বোনারপাড়া জিআরপি থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। অপরদিকে গত সোমবার রাত ১১টার সময় আরাফাত সানি নামে এক যুবক দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মহিমাগঞ্জ বাজারের সোনারপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মোটারসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে রাতেই বগুড়া শহীদ জিয়াউর মেশজিমেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান। 
গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ বলেন, মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত আরাফাত সানির লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরদিকে বোনারপাড়া জিআরপি থানার এসআই আইনুল হক বলেন, ট্রেনের ধাক্কায় দেহের বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে যাওয়ায় নাম পরিচয় সনাক্ত করা যায়নি। 
 

41