বাংলাদেশ

এসএসসি পরিক্ষার ছবি ফেসবুকে পোষ্ট, সর্তক করলেন ইউএনও 

নিজস্ব প্রতিবেদক   কুড়িগ্রাম

১৬ ফেব্রুয়ারি ২০২৪


| ছবি: 

চলমান মাধ্যমিক ও সমমান (এসএসসি) পরিক্ষায় কুড়িগ্রামের চিলমারী উপজেলার পরিক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত এক কর্মকর্তা পরিক্ষা চলাকালীন সময়ে তার নিজের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে পোষ্ট দিয়েছেন। ঘটনাটি ঘটেছে,  উপজেলার থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে। 

 

অভিযুক্ত ওই কর্মকর্তা নাম আব্দুল লতিফ। তিনি উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের ভারপ্রাপ্ত দায়িত্ব পালন করছেন। বৃহস্পতিবার দুপুরে ওই কর্মকর্তা পরিক্ষা কক্ষের দরজায় দাঁড়ানো তার নিজের ছবি, পরিক্ষা কক্ষের ছবি, ইউএনও স্বাক্ষরিত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার চিঠি ও পরিক্ষার রুটিনের ছবি  তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডি (Ufp Chilmari) তে একটি পোস্ট দেন। 

এ নিয়ে উপজেলা জুড়ে আলোচনা সমালোচনার মুখে পড়েছেন দায়িত্বরত ওই কর্মকর্তা।  রাতে ওই কর্মকর্তাকে ফোন দিয়ে জানতে চাইলে সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে তার দেয়া পোস্টটি মুছে ফেলে জানান, বিষয়টি বুঝতে পারি নি। 

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মিনহাজুল ইসলাম জানান, পরিক্ষা কেন্দ্রে দায়িত্বরত কোনো কর্মকর্তা ছবি বা সেলফি তুলতে পারেন না। বিষয়টি নিয়ে ওনাকে সতর্ক করা হবে।

24