বাংলাদেশ

বদরগঞ্জে অটোচালকের মরদেহ উদ্ধার

প্রতিনিধি বদরগঞ্জ   রংপুর

২৬ মে ২০২৪


| ছবি: সংগৃহীত

রংপুরের বদরগঞ্জে মিলন মিয়া (২৫) নামে এক ব্যাটারী চালিত অটোগাড়ীর চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালের দিকে উপজেলার দামোদরপুর ইউনিয়নের শেখেরহাট ডাঙ্গাপাড়া রাস্তার পাশের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। মরদেহটি উদ্ধারের সময় নিহতের শরীর বেয়ে তাজা রক্ত ঝরছিল বলে এক পথচারি জানায়। মরদেহের স্থানটি রক্তাক্ত অবস্থা দেখা যায়। ময়না তদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাড়ী নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার হাজারীরহাট বসুনিয়া পাড়ায়। তার পিতার নাম আবেদ আলী। ধারণা করা হচ্ছে দৃর্বৃত্তরা অটোগাড়ী ভাড়া নিয়ে নির্জন স্থানে তাকে হত্যা করে গাড়ীটি পালিয়ে যায়। 
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার সকালের দিকে ২৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা প্রথমে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে। মরদেহ উদ্ধারের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে নিহতের স্বজনারা ঘটনাস্থলে এসে তাকে সনাক্ত করেন। নিহতের স্ত্রী আরফিনা আক্তার জানান, ‘তার স্বামী মিলন অটোগাড়ী চালক। শনিবার অটোগাড়ী নিয়ে সে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ী না ফিরলে আমাদের মধ্যে উদ্বেগ দেখা যায়। সকালের দিকে আমরা বিভিন্ন স্থানে তার খোজ নিলেও কোন সন্ধান পায়নি। পরে ফেসবুকে বদরগঞ্জ লাশ উদ্ধারের ঘটনাটি জানতে পেয়ে এসে তাকে সনাক্ত করি।’ এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা করা হয়।  
বদরগঞ্জ থানার ওসি আবুল হাসান কবির বলেন, ‘প্রথম অজ্ঞাত ব্যক্তির মরদেহ পড়ে থাকার খবর পাই। মরদেহ উদ্ধারের পর তাকে সনাক্ত করা হয়। নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ব্যাটারী চালিত অটো রিকশা কেড়ে নিয়ে দুস্কৃতিকারীরা তাকে হত্যা করে। লাশ ময়না তদন্তের জন্য রংপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

38