বাংলাদেশ

ঘোড়াঘাটে জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সোহানুজ্জামান সোহান, ঘোড়াঘাট   দিনাজপুর

১৬ জুন ২০২৪


| ছবি: প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে ঈদুল আজহা উপলক্ষে  জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংস্থা "পল্লী বিকাশ সহায়ক সংস্থা- পিবিএসএস" (প্রস্তাবিত) এর পক্ষ থেকে এলাকার অসহায়, বিধবা ও হতদরিদ্র অর্ধশতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা করা হয়েছে। ঈদ সামগ্রীর মধ্যে ছিল বিরিয়ানির চাল, সয়াবিন তেল, লাচ্ছা সেমাই, চিনি, মুড়ি ও গুড়ো দুধের প্যাকেট।

 

রবিবার (১৬ জুন) বিকেল ৫ টায় ঘোড়াঘাট উপজেলার ঐতিহাসিক এলাকা বারপাইকেরগড় দরগা বাজারে অবস্থিত সংস্থার প্রধান কার্যালয়ে এ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। এতে সংস্থার প্রধান নির্বাহী ও প্রতিষ্ঠাতা মোহাম্মদ সুলতান কবির এর সভাপতিত্বে এবং সংস্থার সদস্য সচিব ও সদস্য রেজাউল করিমের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইফতেখার আহমেদ বাবু, বারপাইকেরগড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানোয়ার হোসেন মোল্লা, রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, ঘোড়াঘাট প্রেস ক্লাবের সদস্য সচিব আরিফুল ইসলাম জিমন প্রমুখ। এ সময় বক্তারা সংস্থার বর্তমান কার্যক্রম ও ভবিষ্যতের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ সহ ঈদ সামগ্রী বিতরণের এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে সংস্থার উত্তরোত্তর উন্নতি কামনা করেন।

অনুষ্ঠানে সাংবাদিক সোহানুজ্জামান সোহান, সংস্থার সাধারণ পরিষদের সদস্য আনোয়ার হোসেন, আজিজার রহমান, আব্দুল মান্নান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

322