বাংলাদেশ

গাইবান্ধায় ডাম্প ট্রাকের চাকায় পিষ্ঠ গম ব্যাপারি

অফিস   গাইবান্ধা

০২ জুন ২০২৪


| ছবি: সংগৃহীত

গাইবান্ধার সদরে ডাম্প ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে গোলাম মাওলা (৫৫) নামের এক গম ব্যাপারির মৃত্যু হয়েছে। এসময় গম বহনকারী ব্যাটারিচালিত অটো চালক আহত হয়েছেন। রোববার দুপুর সোয়া ৩টার দিকে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের খোলাবাড়ী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত গোলাম মাওলা ব্যাপারি সাদুল্লাপুর উপজেলার লালবাজারের জামুডাঙ্গা এলাকার মৃত আকবর আলীর ছেলে।

বল্লমঝাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, স্বজন ও স্থানীয়রা জানান, সকালে গোলাম মাওলা ব্যাপারি গম ক্রয় করতে বাড়ী থেকে গাইবান্ধা শহরে আসেন। দুপুর সোয়া তিনটার দিকে শহর থেকে গম ক্রয় করে ব্যাটারিচালিত অটো যোগে বাড়ী ফিরছিলেন মাওলা। মাওলা গমের বস্তা বোঝাই অটোর উপরেই বসে যাচ্ছিলেন। পথেই সাদুল্লাপুর সড়কের খোলাবাড়ী বাজার এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি ডাম্প ট্রাক অটোটিকে ধাক্কা দেয়। এতে অটো চালক ছিটকে পড়ে গেলেও মাওলা রাস্তায় পড়ে যায়। এসময় অটো চালক প্রাণে বাঁচলেও ডাম্প ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় গোলাম মাওলা। স্থানীয়রা অটোচালককে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করান। এ রিপোর্ট লেখা পর্যন্ত  অটোচালকের পরিচয় জানা যায়নি।

 গাইবান্ধা সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সেরাজুল ইসলাম বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেলেও ঘাতক ডাম্প ট্রাকটি আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি

17