বাংলাদেশ

সৈয়দপুরে গোলাম ফারুক আর নেই

নিজস্ব প্রতিবেদক   নীলফামারী

০২ ফেব্রুয়ারি ২০২৪


| ছবি: 

নীলফামারীর সৈয়দপুরে বিশিষ্ট কম্পিউটার সফ্টওয়্যার বিশেষজ্ঞ গোলাম ফারুক আহ্মেদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . . রাজিউন)। তিনি গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে দশটায় শহরের বঙ্গবন্ধু সড়কের বাসায় মারা যান। বেশ কিছুদিন যাবৎ মস্তিষ্কজনিত রোগে ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে,অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙক্ষী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার বাদ জুমা নীলফামারীর সৈয়দপুর উপজেলার এক নম্বর কামারপুকুর ইউনিয়নের  বাগডোকরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। তাঁর জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে তাঁর গ্রামের বাড়ি উপজেলার কামারপুকুর ব্রহ্মত্তর তোকদারপাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তাঁর মৃত্যুতে কামারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, সমাজসেবক শাহিবুল ইসলাম লেবু প্রমুখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
 প্রসঙ্গত, মরহুম গোলাম ফারুক আহমেদ ছিলেন সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারের ভগ্নিপতি, সৈয়দপুর মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মরহুম কবির উদ্দিন আহমেদের দ্বিতীয় পুত্র এবং সৈয়দপুরের বিশিষ্ট নারীনেত্রী কামরুন নাহার ইরা’র বড় ভাই।
 

25