বাংলাদেশ

জে আর ফার্মার বাৎসরিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   রংপুর

০৭ মার্চ ২০২৪


| ছবি: 

জে আর ফার্মা রংপুরের মেডিকেল প্রমোশন অফিসারদের ২০২৩-২৪ অর্থ বছরের পুরস্কার বিতরণী পর্যালোচনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ই মার্চ) দুপুরে রংপুর পুলিশ কমিউনিটি হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দৈনিক সকালের বাণীর বার্তা সম্পাদক এসএম ইকবাল সুমনের সঞ্চালনায় জে আর ফার্মার ব্যবস্হাপনা পরিচালক হযরত আলীর সভাপতিত্বে অতিথি ছিলেন, প্রতিষ্ঠানর জিএম কামরুজ্জামান, জে আর ফার্মার পরিচালক ও দৈনিক সকালের বাণীর নির্বাহী সম্পাদক মেহেদী হাসান, প্রাইম ব্যাংক রংপুর শাখার ম্যানেজার নাজমুল হক, ডাচ বাংলা ব্যাংকের অফিসার গ্রেড-১ রংপুর শাখার আতাউর রহমান, ওয়ালটন প্লাজার রংপুরের ম্যানেজার সুজা উদ্দীন, সহকারী ম্যানেজার আল আমিন, আল- আরাফাহ ইসলামি ব্যাংক রংপুর শাখার ম্যানেজারসহ জে আর ফার্মার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন জে আর ফার্মার রংপুরের এরিয়া ম্যানেজার গোবিন্দ চন্দ্র রায়, গাইবান্ধার এরিয়া ম্যানেজার মতিয়ার রহমান, জয়পুরহাটের এরিয়া ম্যানেজার জাহিদুল ইসলাম।

এ সময় ব্যবস্হাপনা পরিচালকের বক্তব্যে বলেন, এই কোম্পানিতে ( জে আর ফার্মা)  যারা চাকরি করেন তারাই আজকের প্রধান অতিথি। তারাই আমার কোম্পানির প্রাণ। এসময় কোম্পানিকে নিজের সন্তানের সাথে তুলনা করেন সেই সাথে কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে আগামীর পথ চলার অঙ্গীকার করেন তিনি। পরের বছর আরও ভালো করতে পারলে বড় ধরনের উপহার দেওয়ার  প্রতিশ্রুতি দেন ব্যবস্হাপনা পরিচালক। 

এ সময় ভালো কাজের পুরস্কার স্বরুপ প্রতিনিধিদের বাৎসরিক টপ সেলার হওয়ায় জলঢাকা প্রতিনিধি হাফিজার রহমান ও কিশোরগঞ্জের দয়াল মিয়াকের একটি করে ১২৫ সিসি মোটরসাইকেল, ভুরুঙ্গামারীর প্রতিনিধি আব্দুল হককে ১০০সিসি মোটরসাইকেল দেয়া হয়। এছাড়াও গঙ্গাচড়া প্রতিনিধি ফরিদুল ইসলামকে ফ্রিজ, দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার প্রতিনিধি মামুন মিয়াকে স্মার্ট টিভি প্রদান করা হয়। 

27