বাংলাদেশ

নবাবগঞ্জে আনসার ও ভিডিপি সদস্যদের নির্বাচনী ব্রিফিং

প্রতিনিধি নবাবগঞ্জ   দিনাজপুর

০৩ জুন ২০২৪


| ছবি: সংগৃহীত

দিনাজপুরের নবাবগঞ্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন(৪র্থ ধাপ) উপলক্ষে উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত পিসি,এপিসি, আনসার ও ভিডিপি সদস্য সদস্যাদের  নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২ জুন) বিকাল ৪টায় উপজেলা পরিষদ শিশুপার্ক মাঠে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আয়োজনে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আনিসুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাওহীদুল ইসলাম, উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা রেজেনা পারভীন আক্তার, উপজেলা প্রশিক্ষক মোরশেদ জামিল আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে  নির্বাচনী ব্রিফিং প্রদান করেন। ব্রিফিং অনুষ্ঠানে দায়িত্ব প্রাপ্ত সকল আনসার ও ভিডিপি সদস্য উপস্থিত ছিলেন। 

উপজেলা আনসার ও ভিডিপি অফিস সূত্রে জানা  যায়, এবারে উপজেলার ৭৩টি ভোট কেন্দ্রে  ৭৩ জন পিসি, ১৪৬ জন এপিসি, ৫১৭ জন পুরুষ আনসার-ভিডিপি, ৩১২ জন মহিলা আনসার-ভিডিপি, মোট- ১ হাজার ৪৮ জন সদস্য নিরাপত্তার দায়িত্ব পালন করবেন। এছাড়াও দুই সেকশনে ২০ জন স্মার্ট কার্ডধারী আনসার সদস্য স্ট্রাইকিং ফোর্স হিসেবে ও জেলা ম্যাজিস্ট্রেট/সহকারী  রিটার্নিং অফিসারের নেতৃত্বে এক সেকশনে ১০ জন ব্যাটালিয়ন আনসার দায়িত্ব পালন করবেন।

18