বাংলাদেশ

নাগেশ্বরীতে কচুক্ষেত থেকে ব্যবসায়ির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

আবুল কুদ্দুস চঞ্চল, নাগেশ্বরী   কুড়িগ্রাম

১৭ জুন ২০২৪


| ছবি: প্রতিনিধিঃ

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বাড়ির পাশের কচু ক্ষেত থেকে রাজু মন্ডল নামের এক ব্যবসায়ীর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যবসায়ী উপজেলার নেওয়াশী ইউনিয়নের মন্ডলটারী গ্রামের জহুরুল ইসলাম মন্ডলের ছেলে। 
পরিবার ও পুলিশ সুত্রে জানা যায় , রাজু গতকাল বিকেলে গাগলা বাজারে তার  সার ও কীট নাশক ব্যবসা প্রতিষ্ঠানে যায়। রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে ফেরার কথা থাকলেও সারা রাত তিনি বাড়িতে ফেরেননি। রাত গভিরে বাড়িতে তিনি বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তার খোঁজ করতে থাকে। এসময় রাজু মন্ডলের ব্যবহত মোবাইল ফোনে বার বার  কল দিলে তার ব্যবহত মোবাইল ফোন নম্বরটিও বন্ধ পাওয়া যায়।
পরে সকাল ১০ টার দিকে রাজু মন্ডলের বাড়ি থেকে কিছুটা দুরে কচুক্ষেতে তার ক্ষতবিক্ষত মরদেহ দেখেন স্থানীয়রা।
পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। এসময় তার পিঠ, ঘার ও কানের উপর ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা যায়। ধারণা করা হচ্ছে রাতে বাড়িতে ফোরর সময় দূর্বৃত্তরা তাকে হত্যা করে ওই কচুক্ষেতে ফেলে রেখে যায়। 
নিহত রাজু মন্ডলের বোন রেহেনা বলেন,আমার ভাইয়ের কোন শত্রু নেই।কে বা কারা রাতে কি উদ্দেশ্য ভাইকে হত্যা করেছে জানি না। আমার ভাইকে যে হত্যা করেছে তার দ্রুত বিচার চাই। 
নেওয়াশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহাফুজার রহমান মুকুল জানান, এটা অত্যান্ত মর্মান্তিক ঘটনা। রাজু মন্ডল বাজার থেকে ফেরার পথে এই হত্যাকান্ডের শিকার হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তার মাথা ঘারসহ শরীরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে। 
নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপ কুমার জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

12