বাংলাদেশ

গঙ্গাচড়ায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার স্বামী পলাতক

মাহফুজার রহমান, গংগাচড়া   রংপুর

০৫ জুন ২০২৪


| ছবি: সংগৃহীত

রংপুরের গঙ্গাচড়ায় ব্রমোত্তর বালাপাড়া এলাকার নিজ বাসা থেকে শুকতারা (৩৫ ) নামের এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২ টায় আলমবিদিতর ইউনিয়নের ব্রমোত্তর বালাপাড়া নিজ বাড়ি থেকে  তাঁর লাশ উদ্ধার করে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শুকতারা এর স্বামী রাহাত হোসেন বল্টু । তিনি ছিলেন  নেশাগ্রস্ত, নেশার টাকার জন্য মাঝে মাঝে তার গর্ভধারিনী মায়ের উপরেও অত্যাচার করতো। ২০ বছর আগে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার শুকতারাকে বিয়ে করেন। অপূর্ব তাদের একটি ছেলে সন্তান রয়েছে । সে নবম শ্রেণীর ছাত্র। সোমবার অপুর্ব তার দাদী মেরিনার সাথে তার ফুফুর বাড়ীতে বেড়াতে যায় । 

বাড়িতে শুকতারা ও তার স্বামী রাহাত হোসেন বল্টু ছিলেন । মঙ্গলবার নিজ ঘরে বিছানার উপরে শুকতারা গলাকাটা লাশ পাওয়া যায় এবং তার স্বামী রাহাত পালাতক। 

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার( এ সার্কেল) হোসোঈন মোহাম্মদ রায়হান বলেন, শুকতারার গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে, রাতে তার স্বামী তার স্ত্রী  শুকতারাকে গলাকেটে হত্যা করেছে ।  তার স্বামী পালাতক রয়েছে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।তবে লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে হত্যার আসল রহস্য উদঘাটন হবে।

46