বাংলাদেশ

দেবীগঞ্জে নারী কেলেঙ্কারির অভিযোগ, চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রতিনিধি দেবীগঞ্জ   পঞ্চগড়

০৩ জুন ২০২৪


| ছবি: প্রতিনিধিঃ

পঞ্চগড়ের দেবীগঞ্জে সাবেক নারী ইউপি সদস্যের সাথে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পরকীয়া প্রেমের অভিযোগ এবং শাস্তির দাবিতে করা মানববন্ধনের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন অভিযুক্ত চেয়ারম্যান। গতকাল রবিবার (২ জুন) রাত সাড়ে এগারোটায় দেবীগঞ্জ উপজেলা প্রেস ক্লাবে নিজেকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করেন পরকীয়ায় অভিযুক্ত পামুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিভূষন রায়। সংবাদ সম্মেলনে মনিভূষন রায় দাবি করেন, “আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। মূলত গত ৭মে অনুষ্ঠিত হয়ে যাওয়া ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এর পক্ষে ভোট করায় বিরোধীপক্ষ এই ষড়যন্ত্র করছে।

সাবেক মহিলা ইউপি সদস্যের সাথে আমার কোন পরকীয়া সম্পর্ক নেই। গণমাধ্যমে প্রকাশিত আমার ছবিটি বিরোধী কুচক্রী মহলের এডিটিং করে বানানো এবং সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করার পরিকল্পনা মাত্র। এধরনের ছবি টেম্পারিং করে গণমাধ্যমে প্রকাশ করার মাধ্যমে ওই স্বার্থান্বেষী মহল আমাকে ডিজিটাল ব্ল্যাকমেইল করেছে এবং আমার মানহানি করেছে। আমি এই জঘন্যতম ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ ও নিন্দা প্রকাশ করছি।”

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমি একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়ায় এলাকায় আমার জনসম্পৃক্ততা রয়েছে, তারই অংশ হিসেবে সাবেক মহিলা ইউপি সদস্যের বাড়িতে তার পারিবারিক ও সাংসারিক সমস্যা সমাধানের জন্য আমার কাছে অভিযোগের প্রেক্ষিতে আমার যাওয়া। সংবাদ সম্মেলনে, সাবেক মহিলা ইউপি সদস্য রাশেদা বেগমের বাসায় গ্রাম পুলিশ নিযুক্তকরনের বিষয়টি সম্পুর্নরূপে অস্বীকার করেন মনিভূষন রায়। তিনি বলেন কারো বাসায় অহেতুক গ্রাম রাখার কোনো কারন নেই।

মূলত, রবিবার (২ জুন) বিকেলে পরকীয়ায় লিপ্ত থাকার অভিযোগে চেয়ারম্যান মনিভূষন রায়ের পদত্যাগ ও শাস্তির দাবিতে পামুলী ইউনিয়নের দেড় শতাধিক মানুষ মানববন্ধন করেছেন। এর আগে সাবেক ওই নারী ইউপি সদস্য রাশেদার স্বামী আবু সাঈদ স্ত্রীর সাথে চেয়ারম্যানের পরকীয়া সম্পর্কের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন। 

26