বাংলাদেশ

সৈয়দপুর রানার্স এর লোগো ও জার্সি উন্মোচন

প্রতিনিধি সৈয়দপুর   নীলফামারী

১২ জুন ২০২৪


| ছবি: প্রতিনিধিঃ

নীলফামারীর সৈয়দপুর রানার্স এর লোগো ও জার্সির মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যায় উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সৈয়দপুরের পাশর্^বর্তী দিনাজপুরের পার্বতীপুরের বেলাইচন্ডী ইউনিয়নের সোনাপুকুর এলাকায় অবস্থিত সৈয়দপুর রানার্স এর নিজস্ব কার্যালয়ে ওই লোগো ও জার্সি উন্মোচন সন্ধ্যা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সম্মানিত অতিথি (গেস্ট অন অনার) হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো পত্রিকার সৈয়দপুর ও পার্বতীপুর প্রতিনিধি সাংবাদিক এম আর আলম ঝন্টু, দৈনিক মানবজমিনের সৈয়দপুর উপজেলা প্রতিনিধি এম এ করিম মিস্টার, দৈনিক কালের কন্ঠ পত্রিকার সৈয়দপুর উপজেলা প্রতিনধি তোফাজ্জল হোসেন লুতু এবং দৈনিক আজকের পত্রিকার সৈয়দপুর উপজেলা প্রতিনিধি রেজা মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর রানার্স এর প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডা. কামরুল হাসান সোহেল। 
এতে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন সৈয়দপুর রানার্স এর সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সদস্য মো. মুজাহিদ হোসেন, সাদেকুল ইসলাম, এ্যাডভোকেট খোরশেদ আলম খান, মো. জাহাঙ্গীর আরিফ প্রমুখ।
পরে অতিথিরা  জার্সি ও ম্যারাথনের লোগো উন্মোচন করেন। শেষে সৈয়দপুর রানার্স এর  সকল সদস্যদের হাতে জার্সি তুলে দেয়া হয়। অনুষ্ঠানের সম্মানিত অতিথিরা রানার্স সদস্যদের হাতে জার্সিগুলো তুলে দেন। অনুষ্ঠানে সৈয়দপুর রানার্স এর সদস্যরা উপস্থিত ছিলেন। সভাপতির বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ডা. কামরুল হাসান সোহেল বলেন, স্বাস্থ্য সুস্থ  ও সবল রাখতে হাঁটা কিংবা দৌঁড়ের কোন বিকল্প নেই। তাই আমরা নিজেদের সুস্বাস্থ্যের জন্য প্রতিনিয়ত দৌঁড়াচ্ছি। সেই সঙ্গে অন্যদেরও দৌঁড়ে উদ্ধুদ্ধ তথা আগ্রহী করতে আমাদের এ প্রয়াস। আমার বিশ^াস আমাদের দৌঁড় দেখে অন্যান্যরাও স্বাস্থ্য সচেতন হয়ে দৌঁড়ে অভ্যস্ত হবেন। এটিই আমাদের মূল উদ্দেশ্য ও লক্ষ্য।
 তিনি আরো বরেন, সৈয়দপুর রানার্স সংগঠনটি চলতি বছরের আগামী ২৭ সেপ্টেম্বর দ্বিতীয়বারের মতো সৈয়দপুরে এক বিশাল মিনি ম্যারাথন দৌঁড়ের আয়োজন করতে যাচ্ছে। এতে  দেশ ও  বিদেশের প্রায় সাড়ে ৫শ’ থেকে ছয় শত দৌঁড়বিদ অংশ নেবেন। তাই এখন থেকেই ওই মিনি ম্যারাথন দৌঁড়ের সার্বিক প্রস্তুতি চলছে। আশা করি অনুষ্ঠিতব্য মিনি ম্যারাথন দৌঁড় আয়োজনটি আমরা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো। আর এ জন্য তিনি,প্রশাসন,জনপ্রতিনিধি ও মিডিয়াসহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
 

10