বাংলাদেশ

সৈয়দপুরে তাহিয়া কার সেন্টারের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক   নীলফামারী

২২ ফেব্রুয়ারি ২০২৪


| ছবি: প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে সব মডেলের জাপানী রিকন্ডিশন গাড়ির একটি শো-রুম এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় শহরের বঙ্গবন্ধু (রংপুর রোড) সড়কের বিসিক শিল্পনগরী বিপরীত পাশে তাহিয়া কার সেন্টার নামের ওই শো-রুমটি উদ্বোধন করা হয়।
 নীলফামারী- ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য  বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ মো. সিদ্দিকুল আলম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন।
এ উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী, দিনাজপুরের পার্বতীপুর পৌরসভা মেয়র আমজাদ হোসেন,নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি প্রকৌশলী এস এম সফিকুল আলম ডাবলু, নীলফামারী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীদ মাহমুদ, সৈয়দপুর ব্যবসায়ী সমিতির সভাপতি আলতাফ হোসেন ও সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল উপস্থিত ছিলেন।
 এছাড়া শো-রুমটির ওই উদ্বোধনী অনুষ্ঠানে তাহিয়া কার সেন্টারের স্বত্ত্বাধিকারী তারিকুল আলম ও বাদশা ইমাম আরাফাতসহ আমন্ত্রিত অতিথি, সুধীজন,রাজনীতিবিদ,জনপ্রতিনিধি, সাংবাদিক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
 তাহিয়া কার সেন্টারের স্বত্ত্বাধিকারী তারিকুল আলম ও বাদশা ইমাম আরাফাত বলেন, সৈয়দপুর উত্তর জনপদের বাণিজ্যিক প্রধান শহর। এ শহরে অনেক ব্যবসায়ী,চিকিৎসক, প্রকৌশলীর বসবাস। তাদের গাড়ির চাহিদা থাকলেও এতোদিন এখানো কোন জাপানী গাড়ির শো রুম ছিল না। ফলে এ অঞ্চলের মানুষকে ঢাকা কিংবা চট্টগ্রামে গিয়ে গাড়ি ক্রয় করতে হতো। এতে করে তারা নানা ধরণের সমস্যার সম্মূখীন হতেন। আজ আমরা সৈয়দপুরে গাড়ির একটি শো-রুম উদ্বোধন করলাম। আমরা জাপান থেকে রিকন্ডিশন গাড়ি সরাসরি আমদানি করছি। তাই এখন থেকে এ জনপদের মানুষ আমাদের শো রুম থেকে সরাসরি যে কোন মডেলের জাপানী রিকন্ডিশন গাড়ি কিনতে পারবেন। আমরা ঢাকা কিংবা চট্টগ্রামের চেয়ে দুই লাখ টাকা কম মূল্যে ক্রেতাদের গাড়ি দিতে সক্ষম হবো। আজ শো-রুমের উদ্বোধনী দিনে দুইটি গাড়ি বিক্রি হয়েছে। আমরা ক্রেতা সাধারণের বেশ সাড়া পেয়েছি আমরা।আশা করি আমরা ক্রেতাদের চাহিদা অনুযায়ী সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের গাড়ি সরবরাহ দিতে পারবো।                                                                         
 

38