বাংলাদেশ

শুক্রবার দুইদিনের সফরে নিজ আসনে আসছেন স্পিকার

নিজস্ব প্রতিবেদক   রংপুর

১৫ ফেব্রুয়ারি ২০২৪


| ছবি: প্রতিনিধি

রংপুরের পীরগঞ্জে নিজ নির্বাচনী এলাকায় শুক্রবার ২ দিনের সফরে আসছেন জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। 

বাংলাদেশ জাতীয় সংসদের অতিরিক্ত সচিব কামাল বিল্লাহ স্বাক্ষরিত সফরসুচী থেকে জানা যায় জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী এমপি শুক্রবার সকালে আকাশপথে সৈয়দপুর আসবেন। সৈয়দপুর থেকে সড়কপথে পীরগঞ্জ উপজেলা পরিষদে বরেন্দ্র বহুমুখি উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) এর নতুন ভবন উদ্বোধন করবেন। শুক্রবার বিকালে তিনি ৫নং মদনখালী ইউনিয়নের খালাশপীর দারুল হুদা মাদ্রাসা মাঠে শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করবেন। 

একইদিন বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন পরমানু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করবেন এবং নিজ বাসায় রাত্রি যাপন করবেন। শনিবার উপজেলার শানেরহাট ইউনিয়ন পরিষদ মাঠে শানেরহাট, পাঁচগাছী ও মিঠিপুর ইউনিয়নের শীতার্থদো মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন। 

টানা চারবার জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী শনিবার সন্ধ্যায় সড়ক পথে পীরগঞ্জ থেকে সৈয়দপুর ও আকাশপথে সংসদ ভবনে উপস্থিত হবেন বলে জানা যায়। সংসদ সদস্যর পীরগঞ্জ আগমন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হাসান। 

31