বাংলাদেশ

ফুলবাড়ীতে স্বামীর পাশবিক নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী গ্রেফতার 

অনিল চন্দ্র রায়,ফুলবাড়ী   কুড়িগ্রাম

০৯ জুন ২০২৪


| ছবি: সংগৃহীত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামীর পাশবিক নির্যাতনে রশিদা বেগম (২৫) নামের গৃহবধূ মৃত্যু হয়েছে। মৃত্যুর আড়াই ঘন্টা পর ফুলবাড়ী থানার পুলিশ ঘাতক স্বামীকে পাশের একটি বাড়ি থেকে গ্রেফতার করেছে। এই নির্মম ঘটনাটি ঘটে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের রোশন শিমুলবাড়ী গ্রামের আছিয়ার বাজার এলাকায়। গ্রেপ্তার রহিমুল ইসলাম ওই এলাকার গোলজার হোসেনের ছেলে। স্থানীয়রা জানান, রবিবার শেষ বিকালে স্বামী রহিমুল ইসলামের সাথে স্ত্রী রশিদা বেগমের সামান্য কথাকাটি হয়। এক পর্যায়ে স্বামী রহিমুল ইসলাম তার স্ত্রীকে মারপিট করতে থাকে। এক সময় ঘাতক স্বামী  বসত ঘরের কংক্রিটের খুঁটিতে স্ত্রীর মাথার চুল ধরে স্বজোরে ঠুকে (ধাক্কা) দিতে থাকে। এক 

সময় এসে মাথা দিয়ে প্রচন্ড রক্তক্ষরণ শুরু হলে তাকে দ্রুত ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসা হয়। সন্ধ্যায় তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হলে পথের তার মৃত্যু ঘটে। নিহত রশিদা বেগম ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের ঘোঘারকুটি গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও একই উপজেলার রোশন শিমুলবাড়ী এলাকার গোলজার হোনের ছেলে রহিমুল ইসলামের স্ত্রী। চার বছর আগে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়। তাদের ঘরে একটি আড়াই বছরের মেয়ে শিশু সন্তান রয়েছে। রশিদা বেগম রহিমুল ইসলামের তৃতীয় স্ত্রী বলে স্থানীয়রা জানিয়েছেন। 

ফুলবাড়ী হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ মোছাঃ হোমায়রা জানান, মুমুর্ষ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রানকৃষ্ণ  দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানে পুলিশ দুই থেকে আড়াই ঘন্টা পর পাশের একটি বাড়ি থেকে ঘাতক স্বামী রহিমুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে একটি হত্যা মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

28