বাংলাদেশ

পঞ্চগড়ে তুলে নেয়া সেই যুবকের সন্ধান মিলেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক   পঞ্চগড়

২৭ মে ২০২৪


| ছবি: প্রতিনিধিঃ

পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলায় প্রশাসনের লোক পরিচয়ে সাগর আলী (২৫) নামে এক যুবককে তুলে নিয়ে যাওয়ার দুই দিন পরে তার সন্ধান মিলেছে। সাগরকে তুলে নিয়ে যাওয়ার পর থেকে ঢাকায় পুলিশের একটি ইউনিটের হেফাজতে ছিলেন বলে জানা গেছে। তবে সোমবার (২৭ মে) বিকেলে সাগরকে একটি মামলায় ঢাকার একটি আদালতে তোলা হয়েছে। পঞ্চগড়ের পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা সোমবার (২৭ মে) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা বলেন, পরিবারের পক্ষ থেকে নিখোঁজ সাধারণ ডায়েরীর পর থেকে সাগরের সন্ধানে আমরা কাজ শুরু করি। একপর্যায়ে খোঁজ নিয়ে জানতে পারি সাগর বড় ধরনের একটি অপরাধের সাথে জড়িত থাকায় পুলিশের একটি ইউনিট তাকে ধরে নিয়ে গেছে। তাকে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জেনেছি। তবে সাগর বর্তমানে নিরাপদে রয়েছে বলে পরিবারের সদস্যদের আমরা জানিয়েছি।

এর আগে, সোমবার বিকেলে তেতুঁলিয়া মডেল থানার পুলিশ তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা এলাকার হোটেল ধানসিঁড়ি ইন্টারন্যাশনালে (আবাসিক) নিখোঁজ সাগরের বাবা মহসীন আলীকে ডেকে নিয়ে জানিয়েছেন, সাগর বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন এবং নিরাপদে রয়েছেন। তবে কি কারণে তাকে ধরে নিয়ে যাওয়া হয়েছে পরিবারের সদস্যদের তা জানায় নি পুলিশ।

নিখোঁজ সাগরের ছোট বোন মৌসুমী আক্তার বলেন, সোমবার বিকেলে তেতুঁলিয়া থানা পুলিশ আমার বাবাকে ডেকে নিয়ে জানিয়েছে ভাইয়া নাকি তাদের কাছে আছে, নিরাপদে আছে। আমরা যেন কোন টেনশন না করি। তবে আমার ভাইয়ের কি অপরাধ আর কেনইবা তাকে ধরে নিয়ে গেল পুলিশ এসব কিছু আমাদের জানায় নি।

এর আগে, গত শনিবার (২৫ মে) সকাল ১০টায় উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর এলাকার শ্যামলী কাউন্টার থেকে সাগরকে ডেকে নিয়ে সাদা একটি মাইক্রোবাসের কাছে নিয়ে যায় সাদা পোশাকে পুলিশের একটি দল। এসময় সাগরকে জানানো হয় কিছু তথ্য জিজ্ঞাসা করে তাকে ছেড়ে দেয়া হবে। এক পর্যায়ে সাগরকে সাদা ওই মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়া হয় বলে  পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। এ ঘটনায় শনিবার রাতেই পরিবারের পক্ষ থেকে সাগরের বাবা তেতুঁলিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (নিখোঁজ) দায়ের করেন। তবে সোমবার (২৭ মে) বিকেল পর্যন্ত পঞ্চগড় সহ বিভিন্ন এলাকায় খোঁজাখুঁিজর পরেও সাগরের কোন খোঁজ না মেলায় দুঃচিন্তায় থাকে পরিবারের সদস্যরা।

নিখোঁজ হওয়া সাগরের বাড়ি উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের বাংলাবান্ধা বাজার এলাকায়। তিনি ওই এলাকার মহসিন আলীর ছেলে। সাগর বাংলাবান্ধা স্থলবন্দরে শ্যামলী পরিবহনের একটি টিকিট কাউন্টারে বুকিং সহকারীর কাজ করতেন। তার নয় মাস বয়সী একটি ছেলে আছে। দুই ভাইবোনের মধ্যে সাগর বড়।

24