বাংলাদেশ

পঞ্চগড়ে শীতার্তদের মাঝে ছাত্রলীগ সভাপতি সাদ্দামের কম্বল বিতরণ

আবু সালেহ মোঃ রায়হান   পঞ্চগড়

৩০ জানুয়ারী ২০২৪


| ছবি: 

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, সততা, বিনয়, পরিশ্রম এবং মানুষের পাশে থাকার তারনা নিয়ে আজকে আমরা রাজনীতির পথে নেমে এসেছি। ভোগ বিলাস কিংবা নিজের পকেট ভরানোর জন্য রাজনীতি করতে আসি নাই। এটা হতে হবে, ঐটা হতে হবে এটার মানে রাজনীতি নয়, আপনাদের যেটা প্রয়োজন সেটার বাস্তবায়ন করাই হলো আমার কাছে রাজনীতির সমার্থক শব্দ।

সোমবার (২৯ জানুয়ারি) বিকাল ৪ টায় 'তারুণ্য গড়বে পঞ্চগড়' সংগঠনের আয়োজনে দেবীগঞ্জ অলদিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পৌরসভার অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এসব কথা বলেন।

সাদ্দাম বলেন, বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনা আমাকে ছাত্রলীগ সভাপতির দায়িত্ব দিয়েছেন। ক্ষমতায় যাওয়ার জন্য কিংবা বাহাদুরী দেখানোর জন্য আমি রাজনীতি করতে আসে নাই। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক করে দিয়েছেন, রাস্তাঘাট ও আধুনিক অবকাঠামো তৈরি করে দিয়েছেন, ছেলেমেয়েদের ট্রেনিং সেন্টার করে দিয়েছেন। এই সরকার তথা শেখ হাসিনার গণমুখী নীতির সুযোগ-সুবিধা যেন দেবীগঞ্জের মানুষ গ্রহণ করতে পারে সেটার জন্য আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করার চেষ্টা করবো।

ছাত্রলীগ সভাপতি আরো  বলেন, আমাদের এখানকার স্কুলগুলো, কলেজগুলো যেন একটি মডেল স্কুল, কলেজে পরিণত হতে পারে, সে ব্যাপারে আমরা যারা ছাত্র রাজনীতি করি, আমরা যারা বিভিন্ন রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছি সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। আমি বিশ্বাস করি, আজকে নতুন যে পথচলা শুরু হলো, জীবনের শেষ দিন পর্যন্ত সাধারণ মানুষের পাশে থাকবো। বোদা, দেবীগঞ্জ তথা আধুনিক, সমৃদ্ধ পঞ্চগড় গড়ার জন্য কাজ করে যাব।

আলোচনা সভা শেষে, দেবীগঞ্জ পৌরসভার ১০টি ওয়ার্ডের ১ হাজার অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী ও উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন সরকার, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী হুমায়ুন, পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি  আবু মো নোমান হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে পঞ্চগড়ের বোদা উপজেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বোদা পৌরসভার ১ হাজার অসহায় দুস্থ ও নিম্ন আয়ের পুরুষ, মহিলা এবং  মাদরাসা শিক্ষার্থী ও ইমামদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় বোদা উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

29